আলী রেজা নান্নু, মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি: মাগুরার মহম্মদপুর উপজেলার বিনোদপুর ইউনিয়নের কালুকান্দি গ্রাম থেকে আজিজুর রহমান (৩০) নামে এক ব্যক্তির মস্তকবিহীন লাশ উদ্ধার করেছে মহম্মদপুর থানা পুলিশ।
রবিবার সকাল ৬টায় এই লাশ উদ্ধার করা হয়। আজিজুরের বাড়ি উপজেলার বানিয়াবহু গ্রামে। সে যশোরে ঔষধ কোম্পানিতে কর্মরত ছিল।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়,  আজ রোববার  ভোরে কালুকান্দি গ্রামের মতিয়ারের বাড়ির পশ্চিম পাশে মাগুরা-মহম্মদপুর সড়কের পাশে কালো পলিথিনে মোড়ানো বস্তাবন্দী অবস্থায় লাশটিকে দেখতে পায় স্থানীয় বাসিন্দারা। পরে মহম্মদপুর থানায় খবর দিলে লাশ উদ্ধার করে পুলিশ। স্থানীয়রা জানায়, রাস্তার পাশে প্লাসিকের বস্তার মধ্যে মস্তক বিহীন দেহ ও পাশের ডোবায় ডান পায়ের সম্পুর্ণ অংশ নাইলনের ব্যাগে পাওয়া যায়। সর্বশেষ খবর অনুযায়ী লাশের বাম পা ও মাথা পাওয়া যায়নি।
আজিজুরের বড় মামা আমানুল্লাহ জানান, আজিজুরের বাবা-মা ৬ বছর বয়সে মারা যাবার পর সে মামা বাড়িতে স্থায়ীভাবে বসবাস করত। তার বাবার বাড়ি মাগুরা সদরের সংকচখালী গ্রামে। সে ঐ এলাকার মুজিবুর রহমানের ছেলে।
তিনি আরও জানান, আজিজুর মাগুরা সদরের ইছাখাদা গ্রামের আল মাশরেক এর মেয়ে আফরোজাকে বিয়ে করে ওই এলাকাতে ভাড়া বাড়িতে বসবাস করতো।
আজিজুরের শশুর আল মাশরেক জানান, আজিজুর পার্শবর্তি মির্জাপুরে তার মেয়েকে নিয়ে ভাড়া বাড়িতে বসবাস করতো।  শনিবার আজিজুর সকাল ৭টায় তার কর্মস্থল যশোরের উদ্দেশ্য বের হয়। দুপুরের পর থেকে আজিজুরের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।
লাশের খবরে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন মাগুরা সহকারী পুলিশ সুপার (সার্কেল) হাফিজুর রহমান।
মহম্মদপুর থানা অফিসার ইনচার্জ তারক বিশ্বাস জানান, লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট এর জন্য পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষ পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

By sohail

Leave a Reply

Your email address will not be published.