রাজশাহী অফিস: রাজশাহীর দুটি ল্যাবে মোট ১৮২ জনের করোনা শনাক্ত করা হয়েছে। এর মধ্যে রাজশাহী মেডিকেল কলেজ ( রামেক) হাসপাতাল ল্যাবে ৯৪ জনের নমুনা পরীক্ষা করে ১১ জনের রিপোর্ট পজিটিভ আসে। এছাড়া রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে ৩৫৩ জনের নমুনা পরীক্ষা করে ১৭১ জনের পজিটিভ আসে। মঙ্গলবার সন্ধায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস এ তথ্য নিশ্চিত করেছেন।
এদিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের দুটি ল্যাবে আজ মোট ৪৪৭ জনের নমুনা পরীক্ষা করানো হয়েছে। এর মধ্যে নতুন ভাবে রাজশাহী জেলায় ২৩৫ জনের নমুনা পরীক্ষায় ৫১ জন ও চাঁপাইনবাবগঞ্জে ২১২ জনের নমুনা পরীক্ষা করে ১৩১ জন আক্রান্ত হয়েছে।
রাজশাহীতে রাস্তা প্রশস্তকরণের জায়গা পরিদর্শনে স্থপতি মন্ত্রী ওসমান
রাজশাহী অফিস: রাজশাহী মহানগরীর চৌদ্দপাই ফায়ার সার্ভিস মোড় হতে বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণাগার রাজশাহীর পাশ দিয়ে মিজানের মোড় পর্যন্ত সড়ক প্রশস্তকরণের উদ্যোগ গ্রহণ করেছে রাজশাহী সিটি কর্পোরেশন। এ উপলক্ষ্যে বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণাগারের পাশে সড়ক ও ভেতরের জায়গা পরিদর্শন করেছেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বুধবার সকাল সাড়ে ১০টায় জায়গাটি পরিদর্শনে করেন তাঁরা। পরিদর্শনকালে সড়ক প্রশস্তকরণে রাজশাহী সিটি কর্পোরেশনকে সহযোগিতা করার আশ^াস দেন মন্ত্রী।

By sohail

Leave a Reply

Your email address will not be published.