বিনোদন প্রতিবেদক

ঈদের একটি নাটকে অভিনয় করলেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ। নাম ‘ছায়া’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন তানিম পারভেজ। এখানে মৌকে দেখা যাবে সারা নামে এক সিজোফ্রেনিয়ায় ভোগা রোগীর চরিত্রে। এখানে তার সহশিল্পী হিল্লোল ও এই সময়ের পরিচিত মুখ তৌসিফ মাহবুব।

নাটকের কাহিনিতে দেখা যাবে, আলমগীর মোর্শেদের স্ত্রী সারা। ভালোই চলছিল তাদের সংসার। যদিও তারা নিঃসন্তান। হঠাৎ এক সড়ক দুর্ঘটনায় মারা যান আলমগীর। স্বামীর মৃত্যুর পর বিশাল সম্পত্তির মালিক হন সারা। দেবর রবিনের অনেক অনুরোধে সে আলমগীরের অফিসের দায়িত্ব নেয়।

হঠাৎ একদিন সারার মনে হয় পেছন থেকে কেউ তাকে অনুসরণ করছে। কিন্তু ফিরে তাকালে আর কাউকে দেখতে পান না। এরকম বেশ কয়েকবার হওয়ার পর সে মনে করে কেউ তাকে মারার জন্য ফলো করছে। সারা ভয় পায় এবং বিষয়টি নিয়ে দেবরের সঙ্গে আলাপ করে। থানায় খবর দেয়া হয়। পুলিশ নজরদারিতে থাকে সারা।

এরপর কী ঘটবে, তা দেখা যাবে দেশ টিভির পর্দায়। ‘ছায়া’ নাটকটি এই চ্যানেলে প্রচারিত হবে ঈদের ষষ্ঠ দিন রাত ৭টা ৪৫ মিনিটে। নির্মাতা তানিম পারভেজের দাবি, ঈদে সাধারণত যে ধরনের নাটক প্রচারিত হয়, সেদিক থেকে ‘ছায়া’ একটু আলাদা। এখানে একটি সচেতনতামূলক বার্তা রয়েছে।

By admin

Leave a Reply

Your email address will not be published.