বিনোদন ডেস্ক

বলিউডের জনপ্রিয় আইটেম তারকা মালাইকা অরোরা ও অভিনেতা অর্জুন কাপুরের প্রেমের সম্পর্ক বহুদিন ধরেই বেশ চর্চিত বিষয়। শুরুতে এই যুগল নিজেদের সম্পর্কের বিষয়ে মুখ না খুললেও ধীরে ধীরে তারা সবই জানিয়েছেন। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে যেকোনো পার্টি, ডিনার ডেট সবখানেই একসঙ্গে ক্যামেরা বন্দি হন অর্জুন-মালাইকা।

এই জুটিকে নিয়ে এত আলোচনার মুল বিষয় হলো তাদের বয়সের ফারাক। প্রেমিক অর্জুনের থেকে মালাইকা ১০ বছরের বড়। তাতে কি! ভালোবাসা যে সব বন্ধন উলঙ্ঘন করেই হয়। তাইতো সব আলোচনা-সমালোচনাকে উপেক্ষা করে তারা চুটিয়ে প্রেম করে বেড়াচ্ছেন। করোনার কারণে গত বছর ভারতে লকডাউন শুরু হলে একসঙ্গে এক ফ্ল্যাটে থাকতে শুরু করেন অর্জুন-মালাইকাও।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজেদের সম্পর্ক নিয়ে খোলাখুলি কথা বললেন অভিনেতা অর্জুন। করলেন মালাইকার প্রশংসাও।

অভিনেতা বলেন, ‘মালাইকার থেকে জীবনে অনেক কিছুই শিখেছি। তাকে আমি খুব সম্মান করি, মর্যাদা করি। মাত্র ২০ বছর বয়স থেকে সে কাজ করছে। অত অল্প বয়স থেকেই সে স্বাধীন নারীর মত নিজের পায়ে দাঁড়িয়ে একটি ব্যক্তিত্ব গড়ে তুলেছে। যা আমাকে প্রতিনিয়ত অনুপ্রাণিত করছে স্বাধীন ভাবে জীবনযাপন করার এবং স্বাধীন ভাবে নিজের মতামত তুলে ধরার। আমি প্রতিদিনই তার থেকে কিছু না কিছু শিখছি। আমি তাকে নিয়ে গর্বিত।

অর্জুন আরও বলেন, তার পরিবারের সকল সদস্য মালাইকার সঙ্গে সম্পর্কের কথা জানেন। এমনকি তার প্রয়াত মা মোনা কাপুরকেও সবকিছু বলেছিলেন তিনি। সাক্ষাৎকারে অর্জুন তার সৎ বোন জাহ্নবী কাপুর প্রসঙ্গে বলেন, বোনকে নিয়ে তিনি অনেক আশাবাদী। আগামী দিনে বোনের উজ্জ্বল ভবিষ্যত এবং অনেক উন্নতি কামনা করেন তিনি।

By admin

Leave a Reply

Your email address will not be published.