নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মতিঝিল ও পল্টন থানার করা নাশকতার পৃথক দুই মামলায় হেফাজত নেতা মামুনুল হকের জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এর মধ্যে পল্টন থানার মামলায় চার দিন এবং মতিঝিল থানায় করা মামলায় তিন দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

সোমবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদবীর ইয়াছির আহসান চৌধুরী শুনানি শেষে রিমান্ডের এ আদেশ দেন।

মামুনল হকের আইনজীবী সৈয়দ জয়নাল আবেদীন মেজবাহ এই তথ্য নিশ্চিত করেছেন।

জয়নাল আবেদীন বলেন, ‘২০১৩ সালের মতিঝিল থানার মামলায় তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান হেফাজত নেতা মামুনুলকে গ্রেপ্তার দেখানোর আবেদনসহ ১০ দিনের রিমান্ডের আবেদন করে আদালতে হাজির করেন। অপরদিকে, চলতি বছরের ২৬ মার্চ বায়তুল মোকাররমের ঘটনায় পল্টন থানার মামলায় তদন্ত কর্মকর্তা পরিদর্শক কামরুল ইসলাম আসামি মামুনুল হককে গ্রেপ্তার দেখানোর আবেদনসহ ১০ দিনের রিমান্ডের আবেদন করেন। এ সময় আসামিপক্ষের আইনজীবী সৈয়দ জয়নাল আবেদীন মেজবাহ রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষে জামিনের বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক রিমান্ডের এ আদেশ দেন।

গত ১৮ এপ্রিল ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও বিভাগ মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসা থেকে মামুনুল হককে গ্রেপ্তার করে। মোহাম্মদপুর থানার একটি ভাঙচুর মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়। চুরি ও মারধরের ঘটনায় করা মামলায় ১৯ এপ্রিল তার সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। সাতদিনের জিজ্ঞাসাবাদ শেষে তাকে আজ আদালতে হাজির করা হয়।

By admin

14 thoughts on “দুই মামলায় মামুনুল হক ফের ৭ দিনের রিমান্ডে”
  1. The use of old and recent DSM def initions of premature ejaculation in observational studies a contribution to the present debate for a new classification of PE in the DSM-V buy priligy generic fraud Subsequent water samples showed the bacteria levels had dropped below Environmental Protection Agency s recommended limits

Leave a Reply

Your email address will not be published.