বিনোদন ডেস্ক

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন আবৃত্তিশিল্পী ফারজানা ইসলাম দিনা। রোববার (২৫ এপ্রিল) দিবাগত রাত ২টায় জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

কোভিড পজিটিভ রিপোর্ট পাওয়ার পর তাকে ৯ এপ্রিল রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে স্বামী আবৃত্তিশিল্পী শহিদুল ইসলাম নাজুও চিকিৎসাধীন ছিলেন।

শহিদুল ইসলাম নাজু সুস্থ হয়ে উঠেন। কিন্তু তার স্ত্রীর শারীরিক অবস্থার অবনতি হলে জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। এরপর অবস্থার আরও খারাপ হলে তাকে ভেন্টিলেশন সাপোর্টে নেওয়া হয়।
স্বামী শহিদুল ইসলাম নাজুর সঙ্গে ফারজানা ইসলাম দিনাক

সোমবার (২৬ এপ্রিল) জোহরের নামাজের পর ফারজানা ইসলাম দিনাকে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদে জানাজার নামাজের পর আজিমপুর কবরস্থানে তাকে দাফন করা হবে। টিএসসি দ্বিতীয় নিবাস, স্বরশ্রুতি আবৃত্তি সংগঠনের পক্ষ থেকে তার মৃত্যুতে শোক প্রকাশ করা হয়েছে।

উল্লেখ্য, কথা আবৃত্তি চর্চা কেন্দ্রের সঙ্গে যুক্ত দিনা বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদ এর তত্থ্য-প্রযুক্তি উপকমিটির সক্রিয় সদস্য ছিলেন। তিনি আন্তরিক, নিষ্ঠা ও সুনিপুণ দক্ষতায় করোনাকালের বিভিন্ন অনলাইন আয়োজনের সরাসরি সম্প্রচারের দায়িত্ব পালন করেছেন। প্রচার উপকরণ তৈরি করেছেন।

By admin

Leave a Reply

Your email address will not be published.