মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

টাঙ্গাইলের মির্জাপুরে আগুনে পুড়ে গেছে তিনটি দোকান। এতে প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দোকান মালিকরা জানিয়েছেন। শুক্রবার রাত বারোটার দিকে উপজেলার বাঁশতৈল ইউনিয়নের সোনালীয়া এলাকার আবুল মার্কেটে এ আগুন লাগে।

মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশনের সদস্যরা আধঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। ফায়ার সার্ভিস স্টেশনের লিডার লুৎফর রহমান জানান, বৈদ্যুতিক শকসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তারা।

দোকান মালিক ও মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিস সূত্র জানায়, প্রতিদিনের ন্যায় মার্কেটের দোকান মালিকরা সন্ধ্যায় দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। রাত বারোটার দিকে ছবুর মিয়ার হার্ডওয়ারের দোকানে প্রথমে আগুন লাগে। অল্প সময়ের মধ্যে তা পাশের খলিল মিয়ার মুদি দোকান ও মোস্তফার চা স্টলে ছড়িয়ে পড়ে। আশপাশের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। পরে খবর পেয়ে মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশনের সদস্যরা এসে যোগ দেন। কিন্ত এ সময়ে তিনটি দোকানঘরসহ মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

মার্কেটের হার্ডওয়ার দোকানের মালিক ছবুর মিয়া জানান, দোকানঘর ও মালামালসহ তার প্রায় ২০ লাখ, মুদি দোকান মালিক খলিল মিয়ার নয় লাখ ও চা স্টল মালিক মোস্তফার ৫০ হাজার টাকার ক্ষতি হয়েছে।

By admin

One thought on “মির্জাপুরে তিন দোকান পুড়ে ৩০ লাখ টাকার ক্ষতি”

Leave a Reply

Your email address will not be published.