বিনোদন প্রতিবেদক

‘এক বয়স্ক লোক অসতর্ক ভাবে রাস্তা পার হচ্ছিলো। তাঁকে বাঁচাতে গিয়ে আমার মাথার তালুতে ১২টা, বাম পাশের ভ্রু-তে ১৮টা, মোট ৩০টা সেলাই পড়েছে। তবুও মনে তৃপ্তি অনুভব করছি কারণ লোকটা নিরাপদ আছে। আর আমি আপনাদের দোয়ায় ভালো আছি আলহামদুলিল্লাহ্।’

শুক্রবার রাতে ফেসবুকে কথাগুলো লেখেন ‘সারেগামাপা’ খ্যাত আলোচিত কণ্ঠশিল্পী মাঈনুল আহসান নোবেল। বৃহস্পতিবার রাতে একটি সড়ক দুর্ঘটনায় তিনি গুরুতর আহত হন। তার ডান চোখের উপরে মারাত্মক জখম হয়েছে। এতে গায়কের ভ্রুর ওপরে ১৮টি ও মাথার তালুতে ১২টি সেলাই দিতে হয়েছে।

ওই দুর্ঘটনার কথা জানিয়ে ফেসবুকে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন নোবেল। যা দৃশ্যত ভয়ংকর। দুর্ঘটনায় তার ডান চোখের ওপরে গভীর খাদের সৃষ্টি হয়েছে। সেই আঘাতটুকু আর সামান্য নিচে লাগলে নোবেলের ডান চোখটি পুরোপুরি নষ্ট হয়ে যেতে পারতো। তবে বৃহস্পতিবার রাতে দুর্ঘটনাটি কোথায় ঘটেছে তা উল্লেখ করেননি তিনি।

এদিকে, এমন একটি মারাত্মক দুর্ঘটনার পরও মজা করতে ছাড়েননি নোবেল। চিকিৎসা করানোর পর ফেসবুকে দেয়া স্ট্যাটাসে তিনি লেখেন, ‘আসসালামু আলাইকুম। শুভ রাত্রি। সড়ক দুর্ঘটনায় রাস্তাটি গুরুতরভাবে আহত হয়েছে। রাস্তাটির জন্য দোয়া করবেন।’

কলকাতার টিভি চ্যানেল জি বাংলার ‘সারেগামাপা’ অনুষ্ঠানের মাধ্যমে গায়ক হিসেবে পরিচিতি পান গোপালগঞ্জের ছেলে মাঈনুল আহসান নোবেল। গত প্রায় তিন বছরে আলোচনার চেয়ে তাকে নিয়ে সমালোচনা আর বিতর্কই বেশি হয়েছে। সহজ ভাবে বলতে গেলে, নোবেল আর বিতর্ক যেন সমর্থক শব্দ হয়ে গেছে।

By admin

Leave a Reply

Your email address will not be published.