নগর প্রতিবেদক

গাজীপুরের টঙ্গী থেকে মাদকসহ শিরিন আক্তার (২৯) নামে এক নারীকে আটক করেছে পুলিশ। এসময় তার থেকে ৩০ বোতল ফেনসিডিল, সাড়ে চার লিটার ফেনসিডিল ও মাদক বিক্রির নগদ টাকা উদ্ধার করা হয়।

শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে আউচপাড়া শাকিল সরণির একটি বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক শিরিন আক্তার শরিয়তপুর জেলার ডামুড্ডা থানার সিঁদুর কোরা গ্রামের আসলাম মিয়ার স্ত্রী।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম এ তথ্য নিশ্চিত করে বলেন, গোপন সংবাদে টঙ্গী পশ্চিম থানার উপ-পরিদর্শক উত্তম কুমার ও কায়সার হাসান আউচ পাড়া শাকিল সরণির খান মঞ্জিলে অভিযান চালায়। ওই বাড়ির নিচতলার একটি ফ্ল্যাট থেকে শিরিন আক্তারকে আটকের পর তার বাসায় তল্লাশি চালিয়ে ৩০ বোতল ফেনসিডিল, সাড়ে চার লিটার ফেনসিডিল ও ফেনসিডিল বিক্রির নগদ ৩৩ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার নারী দীর্ঘদিন যাবত টঙ্গী ও আশপাশের এলাকায় ফেনসিডিল বিক্রির কথা স্বীকার করেছেন। এ ঘটনায় টঙ্গী থানায় একটি মামলা হয়েছে।

ওসি আরও জানান, গত পাঁচ মাসে এই নারী তার স্বামীকে নিয়ে চারটি বাসা পরিবর্তন করেছেন। মাদক কারবারে ওই দম্পতির সহযোগীদের গ্রেপ্তারের অভিযান চলছে।

By admin

Leave a Reply

Your email address will not be published.