নিজস্ব প্রতিবেদক

আগ্নেয়াস্ত্রের ম্যাগজিন, গুলিসহ ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক দম্পতিকে আটক করা হয়। তারা হলেন ঢাকা সেন্ট্রাল ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ ও হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. তানজিনা মাহিনুর ও তার স্বামী ব্যবসায়ী মোশাহিদ রহমান। পরে তাদের কাগজপত্র যাচাই-বাছাই করে ছেড়ে দেয়া হয়েছে।

এই দম্পতি অভ্যন্তরীণ ফ্লাইটে বৃহস্পতিবার সকাল ৮টার দিকে ইউএস-বাংলার একটি ফ্লাইটে যশোর যাওয়ার সময় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাদের আটক করা হয়।

বিমানবন্দর থানা পুলিশের একটি সূত্র জানায়, তারা (দম্পতি) বিমানবন্দরে প্রবেশের সময় স্ক্যানিং মেশিনে পাঁচটি গুলি ও একটি ম্যাগজিন ধরা পড়ে। ওই দম্পতি পুলিশকে বলেছেন- গুলি বহন করার বিষয়টি আগে ঘোষণা দিতে তারা ভুলে গিয়েছিলেন। তাদের কাগজপত্র যাচাই-বাছাই চলছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মো. আলমগীর হোসেন ঢাকা টাইমসকে বলেন, তাদের কাছে উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্রে ও গুলির যাচাই-বাছাই করা হচ্ছে। নিয়ম হচ্ছে, বৈধ অস্ত্র-গুলি ভ্রমণের ক্ষেত্রে বহন করার বিষয়টি পূর্বে ঘোষণা দিতে হয়। কিন্তু এই দম্পতি দেননি। বিমানবন্দরে স্ক্যানিং মেশিনে ধরা পড়েছে।

বিমানবন্দর থানার উপরিদর্শক (এসআই) শরিফ হোসেন ঢাকা টাইমসকে বলেন, তাদের কাছে উদ্ধার হওয়া গুলি ও আগ্নেয়াস্ত্রের কাগজপত্র যাচাই-বাছাই করে সঠিক পাওয়া গেছে। পরে একজনের জিম্মায় তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে।

By admin

Leave a Reply

Your email address will not be published.