ঠাকুরগাঁও প্রতিনিধি

পূর্ব বিরোধের জের ধরে ঠাকুরগাঁওয়ে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। আহত হয়েছেন আরও দুইজন।

মঙ্গলবার সন্ধ্যায় জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ি ইউনিয়নের বাদামবাড়ি হাটে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মোজাম্মেল হক (৪৫) । তার বাড়ি ওই ইউনিয়নের কইকরি গ্রামে। আহত আশরাফুল ও বাবুল দুজন মোজাম্মেলের ভাই।

স্থানীয়রা জানান, প্রতিবেশি একজনের মেয়ে ও ছেলের বিয়ের ঘটক ছিলেন মোজাম্মেল। কিছুদিন আগে মেয়েটি স্বামীর বাড়ি থেকে চলে আসে। অনেকদিন হলেও মেয়েটিতে কেন স্বামীর বাড়িতে নিয়ে যায় না এ নিয়ে স্বামীর পরিবারের লোকজনের সঙ্গে মোজাম্মেলের বাকবিতণ্ডা হয়। বিষয়টি নিয়ে চেয়ারম্যানের উপস্থিতিতেও কামাল হোসেন ও মোজ্জাম্মেলের মধ্যে হাতাহাতি হয়। এর জেরে বাদামবাড়ি হাটে মোজ্জাম্মেলকে প্রকাশ্যে ধারালো অস্ত্র ও লাঠিসোটা দিয়ে পেটায় কামাল হোসেন ও তার সহযোগীরা। মোজাম্মেলের দুই ভাই এগিয়ে এলে তাদেরও আহত করা হয়। এদের মধ্যে মোজাম্মেল ও বাবুলকে বালিয়াডাঙ্গী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও পরে তাদের পাঠানো হয় জেলা সদর হাসপাতালে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যায় মোজাম্মেল।

বড়পলাশবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কামাল হোসেন ও মোজাম্মেলের মধ্যে আগে থেকে কয়েকটি বিষয়ে নিয়ে বিরোধ চলছিল।

By admin

Leave a Reply

Your email address will not be published.