বিনোদন ডেস্ক

বলিউডের অন্যতম সেরা দুই মেগাস্টার শাহরুখ খান এবং জুহি চাওলা। ‘রাজু বান গায়া জেন্টলম্যান’, ‘ইয়েস বস’, ‘ফির ভি দিল হ্যায় হিন্দুস্তানি’ ছবিগুলোতে তারা একসঙ্গে অভিনয় করেছেন। তিনটি ছবিই ব্যবসাসফল। কয়েক বছর ধরে আবার আইপিএলে শাহরুখের সঙ্গে যৌথভাবে কলকাতা নাইট রাইডার্সের অংশীদারও তিনি।

কিন্তু প্রথম ছবির আগে শাহরুখকে একেবারেই চিনতেন না জুহি। ‘রাজু বান গায়া জেন্টলম্যান’ ছবির প্রযোজক বিবেক বসওয়ানি শাহরুখের বর্ণনা দিয়েছিলেন জুহিকে। বলেছিলেন, তখনকার সুপারহিট আমির খানের মতোই দেখতে শাহরুখ। ‘ফৌজি’ ধারাবাহিকে অভিনয় করে তিনিও জনপ্রিয়তা অর্জন করেছেন।

এরপর শাহরুখকে প্রথম দেখে অবাক হয়ে গিয়েছিলেন জুহি। কারণ আমির খানের সঙ্গে তার কোনো মিলই ছিল না। জুহির কথায়, রোগা, শ্যামবর্ণ চেহারার শাহরুখের কোনো সাদৃশ্য ছিল না আমিরের সঙ্গে। ফলে তিনি শাহরুখের সঙ্গে অভিনেত্রী করতে চাননি।

কিন্তু চুক্তিবদ্ধ হয়েছেন। অভিনয় তো করতেই হবে, করলেও। অভিনয় দিয়ে জুহিকে আরও একবার চমকে দিলেন শ্যামবর্ণ শাহরুখ খান। ‘রাজু বান গায়া জেন্টলম্যান’ও পেল হিট ছবির তকমা। সময়ের ব্যবধানে সেই শাহরুখই এখন জুহির সবচেয়ে পছন্দের সহশিল্পী কাম ব্যবসায়িক পার্টনার।

By admin

Leave a Reply

Your email address will not be published.