বিনোদন প্রতিবেদক

ক্যারিয়ারে প্রতিটি গানের জন্যই ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের প্রশংসা পেয়েছেন কণ্ঠশিল্পী, সুরকার ও গীতিকার সুচিতা নাহিদ সালাম। এবার তিনি নিয়ে এলেন ‘একটি দুটি গল্প’ শিরোনামের নতুন একটি গান। কণ্ঠ দেয়ার পাশাপাশি গানটির কথা এবং সুরও করেছেন সুচিতা। সংগীতায়োজন করেছেন রোমেল হাসান।

তবে শুধু অডিও নয়, গানটি নিয়ে নির্মিত হয়েছে সুন্দর একটি মিউজিক ভিডিও। সেখানে গায়িকা সুচিতা নাহিদ নিজেই মডেল হিসেবে অভিনয় করেছেন। মিউজিক ভিডিওটির দৃশ্যধারণ হয়েছে কানাডার বিভিন্ন মনোরম লোকেশনে। ১৮ এপ্রিল (রবিবার) সেটি সুচিতা নাহিদের নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে।

প্রকাশের পর থেকেই অনুরাগীদের কাছ থেকে এক বাক্যে প্রশংসা কুড়াচ্ছে সুচিতা নাহিদের ‘একটি দুটি গল্প’। শুধু কণ্ঠের জাদুতে নয়, গানটির ভিডিওতে ভিন্ন আমেজে উপস্থিত হয়েও দর্শকের নজর কেড়েছেন গায়িকা।

নতুন এই প্রজেক্ট নিয়ে সুচিতা নাহিদ সালাম বলেন, ‘গানের অর্থ বিচার করলে তা অত্যন্ত গভীর, যার মধ্যে শ্রোতারা সেমি মেলো ক্লাসিক্যাল ঘরানার ফ্লেভার পাবেন। যারা এখনো গানটি শুনতে পারেননি, আমার বিশ্বাস তাদেরও মুগ্ধ করবে গানটি।’

প্রসঙ্গত, এর আগে সুচিতা নাহিদের গাওয়া ‘মনেতে’, ‘ভুল গুলো সব’, ‘ক্ষণিক,’ ‘দোটানা’ এবং ‘সময় হারে’ নামে বেশ কয়েকটি গান প্রকাশিত হয়। সেগুলো শ্রোতা ও দর্শকপ্রিয়তাও পেয়েছে। সুচিতার সবশেষ গান ‘এই মন পাবে না’। যেটি ফোয়াদ নাসের বাবুর কম্পোজিশনে ঈগল ব্যানার থেকে প্রকাশ পায়।

 

By admin

Leave a Reply

Your email address will not be published.