বিনোদন প্রতিবেদক

পাঁচ বছরেরও বেশি সময় ধরে অভিনয়ে অনিয়মিত ‘ম্যাডাম ফুলি’ খ্যাত জনপ্রিয় চিত্রনায়িকা সিমলা। শোনা যায়, তিনি দীর্ঘদিন ধরে ভারতের মুম্বাইয়ে ছিলেন। দ্বিতীয় দফায় সেখানে করোনাভাইরাস ব্যাপক আকার ধারণ করায় সিমলা দেশে ফিরে আসেন। সেই সঙ্গে ফিরেছেন অভিনয়েও।

তবে রুপালি পর্দায় নয়, ‘আমার বউ সেলিব্রেটি’ নামে একটি নাটকে কাজ করেছেন সিমলা। এটি রচনা ও পরিচালনা করেছেন হাসান জাহাঙ্গীর। সম্প্রতি এফডিসিতে নাটকটির শুটিং হয়েছে। এখানে সিমলার বিপরীতে অভিনয় করেছেন চলচ্চিত্র অভিনেতা মারুফ আকিব। নাটকটি শিগগির টিভিতে প্রচার হবে বলে জানান নির্মাতা হাসান জাহাঙ্গীর।

এই নাটকে অভিনয় প্রসঙ্গে চিত্রনায়িকা সিমলা বলেন, ‘সিনেমা হলো আমার ধ্যান-জ্ঞান। সব সময় সিনেমার কাজকে প্রাধান্য দিয়েছি। তার পরও অভিনয়ের তৃষ্ণা মেটাতে মাঝেমধ্যে নাটকে অভিনয় করা। এই নাটকটির গল্প বেশ মজার। দর্শক নাটকটি দেখে বেশ আনন্দ পাবেন বলে আমার বিশ্বাস।’

সিমলা সবশেষ ২০১৫ সালে সোহেল রানা পরিচালিত ‘বৈবাহিক সর্বনাশ’ নামে একটি নাটকে অভিনয় করেন। তারও তিন বছর আগে তাকে দেখা যায় অনিমেষ আইচ পরিচালিত ‘একটি মৃত্যু স্বপ্ন’ নাটকে।

বড়পর্দায় সিমলাকে শেষবার দেখা গেছে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত মাসুদ পথিকের ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’ ছবিতে। একই বছর শুটিং শুরু হওয়া নায়িকার আরেক ছবি ‘একটি নিষিদ্ধ প্রেমের গল্প’ বর্তমানে রয়েছে মুক্তির অপেক্ষায়। এটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা রুবেল আনুশ।

By admin

Leave a Reply

Your email address will not be published.