নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ায় ছেলের বউকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক বৃদ্ধের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত জবিয়ল হোসেনকে (৫০) গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার রাতে ওই গৃহবধূ (১৮) বাদী হয়ে হাতিয়া থানায় একটি মামলা করেছেন। গ্রেপ্তার জবিয়ল হোসেন হাতিয়া পৌরসভার ৮নং ওয়ার্ড শুন্যেচর এলাকার মৃত আবদুল মজিদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাত ১০টার দিকে ঘরে কেউ না থাকার সুযোগে ছেলে সাকিব উদ্দিনের কক্ষে প্রবেশ করে জবিয়ল হোসেন। পরে ওই কক্ষে থাকা তার ছেলের বউকে ধর্ষণ করে জবিয়ল হোসেন। এসময় ওই গৃহবধূর স্বামী ও শাশুড়ি ঘরে ছিলেন না। পরে শনিবার সকালে বিষয়টি জানাজানি হয়।

হাতিয়া থানার ওসি আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে জানান, গৃহবধূর অভিযোগে জবিয়ল হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। রবিবার তাকে বিচারিক আদালতে সোপর্দ করা হবে।

By admin

One thought on “পুত্রবধূ ধর্ষণের অভিযোগ শ্বশুর গ্রেপ্তার”
  1. Hello there, I do believe your blog could be having web browser compatibility problems. When I take a look at your blog in Safari, it looks fine however, if opening in I.E., it has some overlapping issues. I just wanted to provide you with a quick heads up! Apart from that, fantastic website!

Leave a Reply

Your email address will not be published.