বিনোদন ডেস্ক

টলিউড অভিনেত্রী নুসরাত জাহানের জীবনে ‘নায়ক’ কে? ‘খলনায়ক’ই বা কে? নেট মাধ্যমে এই প্রশ্ন তুলে দিলেন তারকা-সাংসদ নিজেই। তাতেই পশ্চিমবঙ্গের পঞ্চম দফার বিধানসভা ভোটের আগে রাজ্য রাজনীতি থেকে সিনে দুনিয়া আবারও উত্তপ্ত। কিন্তু কী এমন পোস্ট করেছেন নুসরাত?

দেখা যায়, এই নায়িকার ইনস্টাগ্রাম স্টোরিতে জ্বলজ্বল করছে দুটি টুথব্রাশ। তাও আবার পেস্ট লাগানো! যশ দাশগুপ্তের আসনে ভোট হয়ে গেছে। এদিকে নুসরাতও ব্যস্ত ছিলেন নির্বাচনী প্রচারে। দীর্ঘদিন দেকা না হওয়ায় অবশেষে কি এক ছাদের নীচে থাকতে শুরু করেছেন যশ-নুসরাত?

পেস্ট লাগানো দুটি টুথব্রাশের ছবি দেখার পর এমন প্রশ্নই ঘুরপাক খাচ্ছে নেটিজেনদের মনে। যদিও এর কোনো জবাব মেলেনি। ওই ছবিতে নুসরাত ক্যাপশন লিখেছেন, ‘যেখানেই খলনায়ক থাকে সেখানে নায়কও থাকে। আর যেখানে এরা দুজন থাকে সেখানে অবশ্যই নায়িকা থাকে!’

নিখিল জৈন-নুসরাত জাহান-যশ দাশগুপ্ত, এই তিনজনের কথাই কি ফের ইঙ্গিতে বোঝালেন নায়িকা? তেমনটা সত্যি হলে গুঞ্জন অনুযায়ী ‘খলনায়ক’ হচ্ছেন নিখিল। কারণ, নিখিল-নুসরাতের সম্পর্ক এক্কেবারে তলানিতে। স্বাভাবিক ভাবেই ‘নায়ক’ তকমার দাবিদার যশ দাশগুপ্ত।

টেলিপাড়া বলছে, অংশুমান প্রত্যুষের ‘এসওএস কলকাতা’ ছবিতে অভিনয়ের সূত্রেই নাকি নায়ক-নায়িকার মধ্যে বিশেষ বন্ধুত্বের শুরু। এর পরেও ‘নায়িকা’ কে, আলাদা করে বলে দিতে হয় না। সম্পর্কের কথা কোনো দিনই অস্বীকার করেননি যশ-নুসরত। আবার সরাসরি স্বীকারও করেননি।

By admin

Leave a Reply

Your email address will not be published.