বিনোদন ডেস্ক

ভারতে করোনা মহামারি পর্বে তার অবদানের জন্য ‘রবিনহুড’ বলে পরিচিত বলিউড ও দক্ষিণী ছবির অভিনেতা সোনু সুদ। এবার তিনিই আক্রান্ত হলেন করোনায়। মরণ ভাইরাস থাবা বসিয়েছে অভিনেতার শরীরে। নিজেই সোশ্যাল মিডিয়ায় তার রিপোর্ট পজিটিভ আসার কথা জানিয়েছেন সোনু।

এই খবর পাওয়া মাত্রই উদ্বেগ ছড়িয়েছে ভক্তদের মধ্যে। যদিও সকলকে আশ্বস্ত করে সোনু জানিয়েছেন, তিনি এই মুহুর্তে বাড়িতেই আইসোলেশনে রয়েছেন। কোভিডে আক্রান্ত হলেও তিনি মানুষকে সাহায্য করা থামিয়ে দেবেন না বলেও বার্তা দিয়েছেন।

শনিবার সোশ্যাল মিডিয়ায় সোনু লেখেন, ‘সবাইকে জানাচ্ছি আমি করোনায় আক্রান্ত হয়েছি। আইসোলেশনে রয়েছি। কেউ দুশ্চিন্তা করবেন না। এখন হাতে এত সময় যে আপনাদের সমস্যা সমাধান করার জন্য সময়ের অভাব হবে না। মনে রাখবেন আমি সব সময় আপনাদের সঙ্গে আছি।’

চলতি মাসের শুরুতেই ‘সঞ্জীবনী, অ্যা শট অফ লাইফ’ নামে একটি ক্যাম্পেন চালু করেন সোনু। সাধারণ মানুষকে টিকা নেয়ার জন্য উৎসাহ দিতেই তার এই বিশেষ ক্যাম্পেন। তিনি নিজেও টিকা নেন গত ৭ এপ্রিল। কিন্তু টিকার দ্বিতীয় ডোজ নেয়ার আগেই করোনায় আক্রান্ত হলেন অভিনেতা।

গত বছর লকডাউন চলাকালীন ভারতবাসীর কাছে আর্শিবাদ স্বরূপ উপস্থিত হয়েছিলেন এই অভিনেতা। দেশের বিভিন্ন প্রান্তে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের নির্বিঘ্নে বাড়ি পাঠানো থেকে শুরু করে বিদেশে ফেঁসে যাওয়া পড়ুয়াদেরও দেশে ফিরিয়ে আনার ব্যবস্থা করেছিলেন তিনি।

ট্রেন বন্ধ থাকায় নিজেই বাস ও ট্রেনের ব্যবস্থা করে ঘরে ফিরিয়েছিলেন শত শত মানুষকে। সবটাই সামলেছিলেন একা হাতে। সরেজমিনে তদারকি করেছিলেন গোটা লকডাউন পরিস্থিতির। এছাড়া রবিনহুড হয়ে উঠেছিলেন বিপদে পড়া দরিদ্র মানুষদের। দুবেলা খাবারের যোগান থেকে শুরু করে ছাত্র-ছাত্রীদের পড়াশুনোয় সাহায্যও করেন তিনি।

সিনেমার পর্দায় তিনি যতই ভিলেনের চরিত্রে অভিনয় করুন না কেন, বাস্তব জীবনে সোনু হয়ে উঠেছিলেন নায়ক। এ বছরেও করোনার দ্বিতীয় ঢেউ শুরু হওয়ার প্রথম থেকেই সক্রিয় তিনি। এবার সোনু নিজেই করোনায় আক্রান্ত হওয়ায় ভক্তদের চিন্তা থামছেই না।

By admin

Leave a Reply

Your email address will not be published.