মধুমিতা সরকার

বিনোদন ডেস্ক

টলিউডে কিছুদিন হলো ক্যারিয়ার শুরু হয়েছে মধুমিতা সরকারের। এর আগে তুমুল জনপ্রিয় ছিলেন টিভি সিরিয়ালের অভিনয় দিয়ে। যা তাকে সিনে পর্দা পর্যন্ত এনে দিয়েছে। এর পর তো আলোচনা বেড়ে গেছে বহুগুণে। দর্শকদের কাছে তিনি এখন ‌’হট টপিক’।

মধুমিতাকে নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। সম্প্রতি তার মনে বিভিন্ন কথা প্রকাশ করলেন কলকাতার সংবাদমাধ্যম ‌’সংবাদ প্রতিদিন’-এ। সেখানে এই অভিনেত্রী জানালেন তার গোপন কথা।

সম্প্রতি মুক্তি পাওয়া ‌‘ট্যাংরা ব্লুজ’ সিনেমায় তিনি মিউজিক কম্পোজারের চরিত্রে অভিনয় করেছেন। সাক্ষাৎকারে এই বিষয় নিয়েই কথা বলতে দিয়ে ব্যক্তিগত জীবনের কথা শেয়ার করলেন এই অভিনেত্রী। তিনি সংবাদমাধ্যমটিকে বলেন, ‘আমার জীবনে সবচেয়ে প্রিয় তিনটে জিনিস, নিজের কাজ, বেড়াতে যাওয়া এবং মিউজিক। আমি সব ধরনের মিউজিক শুনতে ভালবাসি। হেডফোন মাস্ট। ওটা ছাড়া বাঁচতে পারি না। তাই জয়ীর চরিত্রটাকে চিনতে বা বুঝতে আমার কোনও অসুবিধা হয়নি।

মধুমিতা সরকার

ট্যাংরা ব্লুজ’ সিনেমায় জয়ীর চরিত্রে অভিনয় করেছেন মধুমিতা। যে মিউজিক কম্পোজ করে। পরমব্রত চট্টোপাধ্যায় রয়েছেন ট্যাংরার একটি মিউজিক ব্যান্ড লিডারের চরিত্রে। জয়ী একটু অন্য ধরনের মিউজিক করতে চায়। জয়ীর মিউজিক স্টাইল অনেকেই বুঝতে পারে না। মুম্বাইয়ে গিয়ে কাজ করে ব্যর্থ হওয়ার পর কলকাতায় ফিরে আসে। এই ছবিতে জয়ীর চোখ দিয়ে ট্যাংরার অলিগলি, সেখানকার জীবনযাপন এবং মিউজিককে বুঝবে দর্শক।

মধুমতি প্রথমবার কারলেন পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে। সেই কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘অভিনেতা পরমব্রতকে তো সবাই চেনে। আমি নতুন করে কিছু বলার ধৃষ্টতা রাখি না। তবে প্রোডিউসার হিসাবে এত সুন্দরভাবে সবকিছু হ্যান্ডেল করেছে পরমব্রত, ভাবাই যায় না। সহ অভিনেতা হিসাবে খুবই কো-অপারেটিভ এবং হেল্পফুল।’

By admin

Leave a Reply

Your email address will not be published.