গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের টঙ্গীতে ডিবি পুলিশ পরিচয়ে অটোরিকশা চুরির অভিযোগে দুই প্রতারককে গ্রেপ্তার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ।

আটকরা হলেন- শাহজাহান (৩২) ও কুদ্দুস (৪০)। এসময় তাদের কাছ থেকে চুরির কাজে ব্যবহৃত একটি সিএনজি উদ্ধার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যে চুরি হওয়া অটোরিকশাটি উদ্ধার করে রিকশাচালকের নিকট পৌঁছে দেয় পুলিশ। শুক্রবার সকালে টঙ্গী বাজার সেনা কল্যাণ ভবনের সামনে এ ঘটনা ঘটে।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে সেনা কল্যাণ ভবন সংলগ্ন সিএনজি স্টেশনের সামনে যাত্রীর জন্য অপেক্ষমান ছিলেন রিকশাচালক শামিম রানা। এসময় দুজন ব্যক্তি নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে রিকশাযোগে কলেজ গেইটের উদ্দেশ্যে ভাড়ায় উঠেন। কিছুদূর সামনে গেলে ডিবি পুলিশ পরিচয়দানকারী ব্যক্তিরা তাদের ল্যাপটপটি সিএনজি স্টেশনে ফেলে এসেছে বলে রিকশাচালককে সেটি নিয়ে আসতে বলে। একপর্যায়ে রিকশাচালক সরল বিশ্বাসে ল্যাপটপ আনতে গেলে দুই প্রতারক অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায়। এসময় রিকশাচালক চিৎকার করলে পথচারী ও টহল পুলিশের সহায়তায় চুরির কাজে ব্যবহৃত সিএনজিসহ দুই প্রতারককে আটক করা হয়।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম বলেন, আসামিদের জিজ্ঞাসাবাদের পর চুরি হয়ে যাওয়া অটোরিকশাটি মিলগেট এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তারা ডিবি পুলিশ পরিচয়ে অটোরিকশা চুরির কথা স্বীকার করেন। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

By admin

Leave a Reply

Your email address will not be published.