নিজস্ব প্রতিবেদক

রাজধানীর খিলগাঁওয়ে মাদক ব্যবসায়ীদের ছুরিকাঘাতে আহত এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহতের নাম আশিক। তিনি পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন বলে জানা গেছে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে খিলগাঁও থানার মেরাদিয়া মধ্যপাড়া এলাকায় আশিককে ছুরিকাঘাত করা হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত আশিকের ভাই ফয়সাল অভিযোগ করে বলেন, এলাকার শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীরা মোবাইলে ফোনে আমার ভাইকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। পরে খিলগাঁওয়ের মেরাদিয়া মধ্য পাড়া এলাকায় তাকে ছুরিকাঘাত করে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায়। পরে আমরা খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি।

তিনি বলেন, আমার ভাই পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন। কি কারণে আমার ভাইকে মাদক ব্যবসায়ীরা ছুরিকাঘাত করেছে এ বিষয় নিয়ে আমরা কিছু বলতে পারব না।

নিহত আশিক ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার মোহাম্মদ হোসেন মিয়ার ছেলে। তিনি খিলগাঁওয়ের মেরাদিয়া এলাকায় বাসা ভাড়া থাকতো। দুই ভাই চার বোনের মধ্যে তিনি পঞ্চম ছিলেন তিনি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো, বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, তার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি খিলগাঁওয়ের পুলিশকে জানানো হয়েছে।

By admin

Leave a Reply

Your email address will not be published.