সিরাজগঞ্জে এখন স্বাভাবিকভাবে যানবাহন চলাচল করছে

সিরাজগঞ্জের যমুনা সেতু পশ্চিম এলাকা থেকে হাটিকুমরুল পর্যন্ত যান চলাচল স্বাভাবিক রয়েছে। তবে চান্দাইকোনা এলাকায় দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হাটিকুমরুল এলাকা থেকে বগুড়া মহাসড়কে যান চলাচলে ধীরগতি রয়েছে। বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান আলী ও কড্ডা এলাকায় দায়িত্বে থাকা ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মো. আব্দুল গণি।

হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান আলী বলেন, এখন হাটিকুমরুল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। তবে চান্দাইকোনা এলাকায় দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের কারণে হাটিকুমরুল-বগুড়া মহাসড়কে যান খুব ধীরগতিতে চলছে। তবে পুলিশ ট্রাক দুটিকে সরিয়ে নিতে কাজ করছে।

কড্ডা এলাকায় দায়িত্বে থাকা ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মো. আব্দুল গণি বলেন, বাস বন্ধ থাকার কথা থাকলেও রাতে কিছু বাস উভয় দিকেই যাওযার চেষ্টা করে। এ অবস্থায় সেতু থেকে ঢাকাগামী বাসগুলোকে ফিরিয়ে দিলে ও মহাসড়কের দুই স্থানে গাড়ি বিকল হয়ে পড়ায় সিরাজগঞ্জে প্রায় ১৮ কি.মি. মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। তবে এখন এই মহাসড়কে যান চলাচল স্বাভাবিক আছে।

এর আগে, রোববার (১১ এপ্রিল) রাত ২টা ১৫ মিনিটে হাটিকুমরুল গোলচত্বর এলাকা থেকে শুরু করে বঙ্গবন্ধু সেতু পশ্চিম পর্যন্ত মহাসড়কে ১৮ কিলোমিটার জুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়।

By admin

Leave a Reply

Your email address will not be published.