হামলায় ক্ষতিগ্রস্ত অরুয়াইল পুলিশ ক্যাম্প

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানা পুলিশের অরুয়াইল ক্যাম্পে হামলার ভিডিও ফুটেজ দেখে এক বিএনপি কর্মীসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১১ এপ্রিল) রাতে সরাইল উপজেলার অরুয়াইল গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন-সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়ন বিএনপির সদস্য আব্দুস সাত্তার, অরুয়াইল গ্রামের আমির ভূঁইয়ার ছেলে যোবায়ের ও আবু ছায়েদ মিয়ার ছেলে সানাউল্লাহ। আটকের পর তাদের ক্যাম্পে হামলার ঘটনায় দায়ের হওয়া মামলায় গ্রেফতার দেখানো হয়।

ব্রাহ্মণবাড়িয়ার জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (সরাইল সার্কেল) আনিসুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, মিছিল এবং তাণ্ডবের সঙ্গে ওই তিনজন জড়িত ছিল। ভিডিও ফুটেজ দেখে তাদের শনাক্ত করা হয়েছে। পুলিশ ক্যাম্পে হামলার ঘটনায় আব্দুস সাত্তারের মদদ ছিল। এ ছাড়া হেফাজতের যারা ঘটনার সঙ্গে জড়িত, তাদের গ্রেফতারে অভিযান চলছে।

এর আগে, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের বিরোধীতা করে গত ২৭ মার্চ বিকেলে অরুয়াইল ও পাকশিমুল গ্রাম থেকে হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকদের বের করা মিছিল থেকে অরুয়াইল পুলিশ ক্যাম্পে হামলা চালানো হয়। এতে ক্যাম্পের অন্তত ২৫ পুলিশ সদস্য আহত হন। এ ঘটনায় ৩১ মার্চ পুলিশ বাদী হয়ে ৬৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১২০০ জনের বিরুদ্ধে সরাইল থানায় মামলা দায়ের করে।

By admin

Leave a Reply

Your email address will not be published.