সেন্সর ছাড়পত্র না পাওয়ায় অবশেষে ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে মুক্তি পেতে চলেছে অনন্য মামুন পরিচালিত নতুন সিনেমা ‘মেকাপ’। রবিবার রাত ৮টায় ছবিটি মুক্তি পাবে বলে জানান নির্মাতা অনন্য মামুন। তিনি আরও জানান, আই থিয়েটারে একদিনে সাবস্ক্রাইব করে মাত্র ২০ টাকায় পুরো সিনেমাটি একবার দেখা যাবে।

এর আগে এফডিসির জহির রায়হান কালার ল্যাবে শুক্রবার সন্ধ্যায় ‘মেকাপ’ সিনেমাটির প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। সেখানেই নির্মাতা অনন্য মামুন তার সিনেমার মুক্তির তারিখ ও সময় ঘোষণা করেন।

অনন্য মামুন তার ‘মেকাপ’ সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি দিতে চেয়েছিলেন। কিন্তু চলচ্চিত্র সেন্সর বোর্ড সিনেমার কয়েকটি দৃশ্য ও সংলাপে আপত্তি খুঁজে পায়। এরপর তারা সাফ জানিয়ে দেয়, এই সিনেমা প্রেক্ষাগৃহে প্রদর্শন করা যাবে না। উপায় না দেখে তাই আই থিয়েটারে সিনেমাটি মুক্তি দিচ্ছেন নির্মাতা।

লাইট ক্যামেরায় বন্দি সিনেমার শিল্পীদের জীবন। মেকাপের কারণে অনেকে ব্যক্তিগত জীবনের অনেক সত্য লুকিয়ে রাখেন। সিনেমার অনেক শিল্পী শুধু ক্যারিয়ারের কথা ভেবে সংসার জীবন পর্যন্ত আড়াল রাখেন। দিনশেষে মেকাপ তুলে সবাইকে ফিরতে হয় আপন ঠিকানায়। যেখানে মেকাপ থাকে না, থাকে শুধু সত্য।

সিনেমা ইন্ডাস্ট্রির ভেতরের এবং শিল্পীদের ক্যারিয়ার ও ব্যক্তিজীবনে শুরু থেকে শেষ পর্যন্ত যা হয়, তাই নিয়ে অনন্য মামুন নির্মাণ করেছেন ‘মেকাপ’। সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন তারিক আনাম খান, রোশান, সাইফ চন্দন, কাজী উজ্জ্বল, পায়েল মুখার্জী ও বিশ্বনাথসহ অনেকে।

By admin

Leave a Reply

Your email address will not be published.