ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, বিজেপি ক্ষমতায় আসলে ভারতবর্ষকে বিক্রি করে দেবে। শুক্রবার আসন্ন বিধানসভা নির্বাচন উপলক্ষে তমলুকে এক নির্বাচনী সভায় তিনি এই মন্তব্য করেন।

বিজেপির উদ্দেশে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, বিজেপি ‘মুখে বলে হরি হরি, আর পিছনে ডাকাতি করি।‘ আমরা মুখে বলি হরি হরি, এবং সত্যি আমরা হরিনাম জপ করি। আমাদের সাথে বিজেপির অনেক তফাৎ আছে। সেজন্য বিজেপিকে চাই না। এসময় তিনি তৃণমূল প্রার্থী শৈলেন্দ্রনাথ মহাপাত্রকে ভোট দেয়ার আহ্বান জানান।

মমতা বলেন, বিজেপিকে চাই না, দানবদের চাই না, দৈত্যদের চাই না, স্বৈরাচারী চাই না, দুরাচারী চাই না, দুর্যোধন চাই না, দুঃশাসন চাই না, রাবণের দল চাই না। তৃণমূল কংগ্রেসকে নিয়ে আসুন জোড়াফুলে ভোট দিন এবং আপনার যা প্রাপ্য আপনি বুঝে নিন। এটা আপনার সরকার, মা-মাটি-মানুষ সরকার। আমরা মানুষের উপরে কোনও ট্যাক্স বাড়াতে দেবো না। আমি আপনাদের কোনো ক্ষতি হতে দেবো না।

কেন্দ্রীয় বিজেপি সরকারকে টার্গেট করে মমতা বলেন, `বাংলাকে আমরা বিক্রি করতে দেবো না। বাংলাকে আমরা বিদায় দিয়ে দেবো না। বাংলা বাংলার কাছেই থাকবে। ওরা বহিরাগত কিছু গুণ্ডা নিয়ে এসেছে। এই ভোটটা নিছক একটা ভোট নয়, এই বিজেপি নিছক বিজেপি নয়, এরা রাবণের দল। এরা দস্যুদের দল, এরা দানবের দল। এরা স্বৈরাচারী, অত্যাচারী দল। এরা মা-বোনেদের উপরে অত্যাচার করার দল। ছাত্র যৌবনকে ধ্বংস করার দল। হিন্দু-মুসলিম, শিখ-খ্রিস্টানের মধ্যে দাঙ্গা বাধানোর দল।

By admin

Leave a Reply

Your email address will not be published.