দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমকে পরিকল্পনা বিভাগে সিনিয়র সহকারী প্রধান (সিনিয়র সহকারী সচিব) হিসেবে পদায়ন করেছে সরকার। এর আগে তাকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছিল।

বৃহস্পতিবার জনপ্রশাসন এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে।

সিনিয়র সহকারী প্রধান (সিনিয়র সহকারী সচিব) হিসেবে আর্থ সামাজিক বিভাগে পরিকল্পনা কমিশন হিসেবে কাজ করার লক্ষ্যে তাকে পরিকল্পনা বিভাগে ন্যস্ত করা হয়েছে বলে আদেশে উল্লেখ করা হয়।

গত বছরের ২ সেপ্টেম্বর দিনাজপুরের ঘোড়াঘাটে সরকারি বাসায় ঢুকে দুর্বৃত্তরা ওয়াহিদা খানম ও তার বাবার ওপর হামলা চালায়। এতে গুরুতর আহত ওয়াহিদা খানমকে ঢাকায় ন্যাশনাল নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। তার বাবাকেও পরে সেখানে ভর্তি করা হয়। পরে ১ অক্টোবর ওয়াহিদা খানম বাসায় ফেরেন।

জনপ্রশাসন মন্ত্রণালয় গত ১৬ সেপ্টেম্বর এক আদেশে ওয়াহিদা খানম ও তার স্বামী রংপুরের পীরগঞ্জ উপজেলার ইউএনও মো. মেজবাউল হোসেনকে ঢাকায় বদলি করে। ওয়াহিদা খানমকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়। আর তার স্বামী মেজবাউল হোসেনকে স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগে সিনিয়র সহকারী সচিব হিসেবে বদলি করা হয়। মেজবাউল হোসেন বর্তমানে স্বাস্থ্যসেবা বিভাগের নার্সিং সেবা বিভাগে দায়িত্বরত আছেন।

By admin

Leave a Reply

Your email address will not be published.