আহমেদাবাদে চলছে ভারত-ইংল্যান্ড মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। দর্শকদের প্রবেশের সু-ব্যবস্থাও রাখা হয়েছে। তাতেই চটেছেন পঙ্কজ প্যাটেল নামের এক ভদ্রলোক। স্টেডিয়ামে দর্শকদের উপস্থিতি করোনা সংক্রমণের হার বাড়িয়ে দিবে বলে মনে করছেন তিনি। তাই এই অবস্থায় খেলা বন্ধ করা হনা হলে আত্মহত্যা করবেন বলে হুমকি দিয়েছেন।

১২ মার্চ চাঁদখেড়া থানার সিনিয়র পুলিশ ইনস্পেক্টর কে ভি প্যাটেলকে ফোন করে সিরিজটি বন্ধ করার কথা বলেছেন পঙ্কজ। নয়তো নিজেকে আগুনে পুড়িয়ে আত্মহত্যার হুমকিও দিয়েছেন তিনি। এ বিষয়ে একটি এফআইআর করা হয়েছে এবং তদন্তও শুরু করে দিয়েছে পুলিশ। কে ভি প্যাটেল ও পঙ্কজের মধ্যকার ফোনালাপ ছড়িয়ে গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এ বিষয়ে এফআইআরে কে ভি লিখেছেন, ‘গত ১২ মার্চ সেই ব্যক্তি আমাকে ফোন করেছে। যদি টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো চলতে থাকে, তাহলে নিজেকে মেরে ফেলার হুমকি দিয়েছে সে। এছাড়া গুজরাট সরকার এবং মন্ত্রীদের নামে গালিগালাজ করেছে সে। নাম জিজ্ঞেস করলে বলেছে, সে গান্ধীনগরের পঙ্কজ প্যাটেল। আমি তৎক্ষণাত ফোন করে গান্ধীনগর পুলিশ কন্ট্রোল রুমে এ বিষয়ে জানিয়েছি।’

উল্লেখ্য, পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে সফররত ইংল্যান্ড। প্রথম ম্যাচে ইংলিশরা জয় পেলেও দ্বিতীয় ম্যাচেই সমতায় ফেরে স্বাগতিকরা। এরপর সিরিজের তৃতীয় ম্যাচে মঙ্গলবার আবার জয় পেয়েছে ইয়ন মরগান বাহিনী। ম্যাচটিতে ৮ উইকেটের বড় ব্যবধানে ভারতকে হারিয়েছে ইংল্যান্ড।

By admin

Leave a Reply

Your email address will not be published.