আপাতত রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ নিয়ে ব্যস্ত আছেন ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার শচিন টেন্ডুলকার। নিজেদের শেষ ম্যাচে ইংল্যান্ড লেজেন্ডসদের বিপক্ষে হেরেছে মাত্র ৬ রানে। ম্যাচের আগে এক অদ্ভুত কাণ্ড ঘটান শচিন। করোনা টেস্টের নমুনা দেওয়ার সময় মুখটা বিকৃত করে ব্যথা পাওয়ার অভিনয় করেন শচিন। সেই সঙ্গে মুখে অদ্ভুত শব্দও করেন। আর তাতেই ঘাবড়ে যান স্বাস্থ্যকর্মী।

সোশ্যাল মিডিয়ায় নিজেই মজার সেই ভিডিও পোস্ট করেছেন ভারতের ক্রিকেট কিংবদন্তী। যেখানে দেখা যাচ্ছে, একজন স্বাস্থ্যকর্মী কোভিড পরীক্ষার নমুনা সংগ্রহের জন্য শচিনের নাকে বাডস ঢোকানোর পর হঠাৎই যন্ত্রণায় কাতরানোর অভিনয় করেন মাস্টার-ব্লাস্টার। ঘটনার আকস্মিকতায় ক্ষণিকের জন্য ওই স্বাস্থ্যকর্মী হকচকিয়ে গেলেও এরপর হেসে ফেলেন শচিন। আর শচিনের এই কান্ড দেখে হেসে ওঠেন সেখানে উপস্থিত অন্যরাও।

গোটা ঘটনার ভিডিও টেন্ডুলকার নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন, ‘আমি ২০০ টেস্ট খেলেছি। আর ২৭৭ বার কোভিড টেস্ট করেছি। মুড হালকা করতে একটু প্রাঙ্ক করলাম। মেডিকেল স্টাফদের অনেক ধন্যবাদ সব সময় আমাদের পাশে থাকার জন্য।’

উল্লেখ্য, গত শুক্রবার বাংলাদেশ লিজেন্ডসদের বিরুদ্ধে বড় ব্যবধানে জয় পেয়েছিল শচিন টেন্ডুলকার নেতৃত্বাধীন ইন্ডিয়া লিজেন্ডস। বাংলাদেশকে ১০৯ রানে অল-আউট করে দেওয়ার পর কোনো উইকেট না হারিয়েই লক্ষ্যমাত্রায় পৌঁছে গিয়েছিল ইন্ডিয়া লেজেন্ডস। এরপর যথাক্রমে জিতেছে শ্রীলঙ্কা এবং ওয়েস্ট ইন্ডিজয়ান লেজে্ডেসদের বিপক্ষে। ভারত লেজেন্ডসদের অজেয় যাত্রা রুখেছে ইংল্যান্ড লেজেন্ডস।

By admin

Leave a Reply

Your email address will not be published.