দেশের জনপ্রিয় অভিনেতা, গায়ক ও উপস্থাপক তাহসান রহমানের ফেসবুকে দেওয়া এক পোস্টকে ঘিরে চলছে নানা আলোচনা, শুরু হয়েছে জল্পনা। মঙ্গলবার রাতে দেওয়া পোস্টে অভিনেতা লেখেন, ‘স্টিল আই বিলিভ ইন ইউ’। বাংলায় যার অর্থ, ‘আমি এখনো তোমাকে বিশ্বাস করি।’

তাহসানের দেওয়া এই পোস্টের নিচে হাজারে হাজারে কমেন্ট পড়েছে। অধিকাংশ নেটিজেনের বক্তব্য, অভিনেতা তার সাবেক স্ত্রী রাফিয়াত রশীদ মিথিলার উদ্দেশ্যেই এই পোস্ট দিয়েছেন। যিনি বর্তমানে ওপার বাংলার চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জীর সঙ্গে সংসার করছেন।

তবে ঘটনা আসলে ভিন্ন। যেটি পরিষ্কার করেছে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি। মঙ্গলবার অনলাইন বিপণন প্রতিষ্ঠান ইভ্যালি তাদের পেজ থেকে একটি ধাঁধা দেয়। যেখানে রাখা হয় তাহসানের অবয়বের একটি ছবি। ক্যাপশনে লেখা হয়, ‘আমরা বিশ্বাসের নতুন মুখটি উন্মোচনের জন্য প্রায় প্রস্তুত’।

ইভ্যালির স্লোগানটি হলো ‘বিলিভ ইন ইউ’। অন্যদিকে তাহসানের স্ট্যাটাস হলো, ‘আই বিলিভ ইন ইউ’। এ ব্যাপারে নাম প্রকাশে অনিচ্ছুক ইভ্যালির এক কর্মকর্তা জানান, শুভেচ্ছাদূত হিসেবে তাহসানের প্রতিষ্ঠানটির প্রচারণায় যুক্ত হওয়ার কথা রয়েছে। চূড়ান্ত ঘোষণা না এলেও সেভাবেই কাজ এগুচ্ছে।

By admin

Leave a Reply

Your email address will not be published.